ভাঙ্গুড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী টুকুনের শো-ডাউন


ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

আসন্ন ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী গোলাম ফারুক টুকুন (ঘোড়া প্রতীকের) নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে নেতাকর্মীদের নিয়ে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা ও পথসভা করেছেন। বৃহস্পতিবার (০৮ অক্টোবর) বিকালে টুকনের নেতৃত্বে পৌর সদরের শরৎনগর বাজার থেকে মটর সাইকেল বহর নিয়ে নির্বাচনী শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি ইউনিয়নের বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়।এলাকার ভোটাররা জানান,আসন্ন ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে টুকুন নিয়মিত গণসংযোগ করছেন।তিনি আ’লীগের দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী পদপ্রার্থী হন।

এরই ধারাবাহিকতায় স্থানীয় কর্মী সমর্থকদের আয়োজনে ভাঙ্গুড়ার শরৎনগর বাজার থেকে প্রায় চার শতাধিক মোটরসাইকেল ও ব্যাটারি চালিত অটো ভ্যানের একটি শোভাযাত্রা নিয়ে তিনি ভাঙ্গুড়া ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। এ সময় ইউনিয়নের কয়েকটি গুরুত্বপূর্ণ পয়েন্টে পথসভা অনুষ্ঠিত হয়।গোলাম ফারুক টুকুন বলেন,আমি সব সময় ইউনিয়নবাসীর পাশে থাকতে চাই। আমি
নির্বাচিত হলে এলাকার উন্নয়নের কাজ করবো।

শোভাযাত্রা কালে উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল খালেক মকুল,উপজেলা যুবলীগের সাধারণ
সম্পাদক প্রার্থী গোলাম মোস্তফা সুজন,সাবেক ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আমির হোসেন আমির,ভাঙ্গুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীমসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী এই শোভাযাত্রায় অংশ নেয়। আগামী ২০ শে অক্টোবরে ভাঙ্গুড়া ইউপি নির্বাচনের ভোট গ্রহণ হবে।

 


শর্টলিংকঃ