Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

ভারতে চিকিৎসা চলছে র্সবহারাকর্মীদের : দুই ব্যাংকে ৪০ লাখ টাকা চাঁদা দাবি


পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় সোনালী ও অগ্রণী ব্যাংকের শাখায় ৪০ লাখ টাকা চাঁদা দাবি করেছে বিল্পবী সর্বহারা সদস্য। সহকর্মীদের চিকিৎসার নামে ব্যাংকের ফোন নম্বরে কল দিয়ে এই টাকা দাবি করে সে। এ ঘটনায় ব্যাংক দু’টির পক্ষ থেকে থানায় পৃথক জিডি করা হয়েছে।


মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে উপজেলা সদরের সোনালী ব্যাংক পুঠিয়া শাখা ও বানেশ্বর বাজারে অবস্থিত অগ্রণী ব্যাংক শাখায় এ ঘটনা ঘটে।
থানার জিডি সূত্রে জানা গেছে, দুপুর ১২:০৩ মিনিটে ০১৮৪২৪০৮৫২৫ নম্বর থেকে বানেশ্বর অগ্রণী ব্যাংক শাখা কর্মকর্তার মুঠোফোনে কল দেয়া হয়। এ সময় চাঁদা দাবিকারী নিজেকে বিল্পবী সর্বহারা সদস্য পরিচয়ে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে। একই সময় সোনালী ব্যাংক পুঠিয়া শাখা কর্মকর্তাকেও ওই ব্যক্তি ফোন করে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে।

টাকাগুলো ভারতে চিকিৎসাধীন তাদের সদস্যদের জন্যে ব্যয় করার কথা উল্লেখ করে। দাবিকৃত টাকা না দিলে বা পুলিশকে অবহিত করলে ওই ব্যাংক কর্মকর্তাদের কেটে হত্যা করা হুমকিও দেয় ওই ব্যক্তি। সে নিজেকে একাধিক খুন ও ডাকাতির সাথে জড়িত বলেও দাবি করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম থানার জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন, বিকেল ব্যাংক দু’টির পক্ষ থেকে আলাদা আলাদা জিডি করা হয়েছে। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছি।


Exit mobile version