Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

ভারতে পাচারের সময় জব্দকৃত ইলিশ বিতরণ করা হলো গোদাগাড়ীর মাদ্রাসায়


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীর ভারতীয় সীমান্ত এলাকা থেকে ভারতে পাচার কালে এক মণ ইলিশ মাছ জব্দ করেছেন বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী (বিজিবি)। পরে জব্দকৃত ইলিশগুলো বিভিন্ন হাফেজিয়া মাদ্রাসায় বিতরণ করা হয়েছে।

বুধবার (১৮ ফেব্রুয়ারী) দুপুর ১ টা ৪০ মিনিটের দিকে বগচর ক্যাম্পের নায়েক সুবেদার আনোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে টহল দেওয়ার সময় ৩৪/৪ এস নং পোলের কাছে ভারতে পাচার কালে এই ইলিশ মাছগুলো উদ্ধার করে বিজিবি।

এ বিষয়ে গোদাগাড়ী কোম্পানী কমান্ডার আহাদ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বগচর ক্যাম্পের বিজিবি সদস্যরা এক মণ ইলিশ উদ্ধার করেন। মাছগুলো ভারতে পাচারের উদ্দেশে বগচর সীমান্তে জড়ো করা হয়েছিল। পরে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ইলিশগুলো উদ্ধার করে। তবে বিজিবির অভিযানের আগে পাচারকারীরা কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

পরে বিকেল ৪ টায় উপজেলা ভূমি অফিসের সামনে উদ্ধার হওয়া ইলিশগুলো উপজেলা নির্বাহী মাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হকের মাধ্যমে বিভিন্ন হাফেজিয়া মাদ্রাসায় বিতরণ করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেলা হিসাব রক্ষণ অফিসার খন্দকার মাহাফুজুর রহমান, মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থী প্রমূখ।

উপজেলা নির্বাহী মাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক বলেন, “মাছ পচনশীল দ্রব্য হওয়ায় বিজিবি কর্তৃক উদ্ধার হওয়া ইলিশগুলোকে উপজেলার তিনটি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।”

আরও পড়তে পারেন তিন হাজার কোটি টাকা অনুমোদন : বদলে যাবে রাজশাহী


Exit mobile version