Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

ভালোবাসা দিবস নিয়ে তাহসান-মিথিলার স্ট্যাটাস


ইউএনভি ডেস্ক:

ভালোবাসা দিবসকে সামনে রেখে সামাজিকমাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও তার সাবেক স্বামী কণ্ঠশিল্পী তাহসান।

এরমধ্যে শনিবার দুপুরে তাহসান তার ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের গানের একটি ভিডিও শেয়ার করে লেখেন, বছরের প্রথম গান ‘স্মৃতির ফানুস’। ভালোবাসা দিবসের আগাম শুভেচ্ছা।

এরপর রাত ২টার দিকে নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম থেকে সৃজিত মুখার্জিকে নিয়ে স্ট্যাটাস দেন মিথিলা। সেখানে বর্তমান স্বামী সৃজিতের সঙ্গে তার একটি ছবিও পোস্ট করেন।

মিথিলা জানিয়েছেন, ভালোবাসা দিবসে ‘আমার আমি’তে বিশেষ শোতে মিস্টার ও মিসেস মুখার্জিকে দেখুন।জানা গেছে, মিথিলার উপস্থাপনায় বাংলাভিশনের ওই শোতে হাজির হচ্ছেন সৃজিত মুখার্জি। ওই দিন মিথিলার মুখোমুখি হবেন তিনি। এরই মধ্যে অনুষ্ঠানটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

বহু নাটকীয়তার পর ২০১৯ সালের ৬ ডিসেম্বর চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।সংসারের পাশাপাশি মিথিলা ব্যস্ত আছেন নিজের পড়াশোনা ও অফিস নিয়েও।বে শোবিজ থেকে একেবারে দূরে সরে যাননি তিনি।

কিছুদিন আগে তাকে দেখা গেছে একটি ফটোশুটে। এরপরে আসছে ভালোবাসা দিবসেরএকটি নাটকেও অভিনয় করেছেন মিথিলা। নাটকটির নাম ‘প্রাইসলেস’। এছাড়া বাংলাভিশনে ‘আমার আমি’ অনুষ্ঠানটির উপস্থাপনা চলছেই।

প্রসঙ্গত, জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম।দ্বিতীয় বিয়ের আগে অবশ্য নাট্যনির্মাতা ফাহমির সঙ্গে মিথিলার বেশকিছু অন্তরঙ্গ ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল।

আরো পড়তে পারেন:যে গাড়ি নিজেই সওদা পৌঁছে দেবে বাড়িতে


Exit mobile version