Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

ভাসানচরে ভালো আছে রোহিঙ্গারা: রেডক্রিসেন্ট


ইউএনভি ডেস্ক:

কক্সবাজার উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে ভাসানচরে স্থানান্তরিত রোহিঙ্গারা কক্সবাজারের চেয়ে ভালো আছেন বলে জানিয়েছে রেডক্রিসেন্ট।

বুধবার (৯ ডিসেম্বর) ভাসানচরে ত্রাণ বিতরণ শেষে চট্টগ্রাম ফিরে চট্টগ্রাম বোট ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ তথ্য জানান রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান, সংসদ সদস্য প্রফেসর ডা. হাবিবে মিল্লাত।

মতবিনিময়কালে হাবিব মিল্লাত বলেন, ‘রোহিঙ্গাদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি তারা কক্সবাজারের চেয়ে এখন ভাসানচরে ভালো অবস্থানে রয়েছেন। রেড ক্রিসেন্ট সোসাইটির মানবিক সাহায্য সহযোগিতা কার্যক্রম তাদের জন্য চলমান থাকবে। ইতোমধ্যে ভাসানচরে ৫০০ পরিবারের জন্য হাইজিন কিট, ডিগনিটি কিট, স্লিপিং ম্যাটস, কম্বল ও পানির জেরিকেন ত্রাণ বিতরণ করেছে রেড ক্রিসেন্ট।’

রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এমএ সালামের পরিচালনায় মতবিনিময় সভায় ত্রাণ বিতরণ কার্যক্রমের বর্ণনা এবং তাদের নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমেদ মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন ট্রেজারার লুৎফুর রহমান চৌধুরী হেলাল, ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ডা. শেখ শফিউল আজম, অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, মহাসচিব মো. ফিরোজ সালাহ্ উদ্দিন, সোসাইটির ডিজাস্টার রেসপন্স বিভাগের পরিচালক মো. মিজানুর রহমান প্রমুখ।


Exit mobile version