ভ্যানচালক হয়েও ১২০ পরিবারকে দিলেন ঈদ উপহার


আমানুল হক আমান, বাঘা:

রাজশাহীর বাঘায় ৫ ভ্যানচালকের নিজস্ব অর্থায়নে ১২০টি হতদরিদ্র পরিবারের মাঝে ঈদসামগ্রী দেয়া হয়েছে। মঙ্গলবার (১৯ মে) সকাল সাড়ে ৯টার দিকে এই ঈদসামগ্রী বিতরণ করা হয়। ঈদসামগ্রীর মধ্যে ছিল সেমাই, দুধ, চিনি, ময়দা।

জানা যায়, আড়ানী রেলস্টেশন নুরনগর এলাকার ভ্যান চালক জুয়েল রানা, শরিফ উদ্দিন, ছোটন হোসেন, ফিরোজ আহম্মেদ, আরিফ হোসেনের নিজস্ব অর্থায়নে ১২০টি পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেন। ঈদসামগ্রীগুলো তাদের ভ্যানের উপর সাজিয়ে রেখে  বিতরণ করা হয়।

এ বিষয়ে ভ্যান চালক জুয়েল রানা, শরিফ উদ্দিন, ছোটন হোসেন, ফিরোজ আহম্মেদ, আরিফ হোসেন জানান, আমরা ৫ বন্ধ দির্ঘদিন থেকে রাস্তায় ভ্যান চালান। এই করোনাভাইরাসের কারনে দরিদ্র মানুষের কথা মনে পড়ে। আমরা কোন হালে দিন পার করলেও আমাদের চেয়ে যারা দরিদ্র তারা এই দুর্যোগের মধ্যে অনেক কষ্টে দিন পার করছে। সেই চিন্তা থেকে আমরা ৫ বন্ধু একত্রি হয়ে আমাদের চেয়ে যারা দরিদ্র তাদের তালিকা তৈরী করে নুরনগর কদম তলা এলাকায় এই ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, এই ৫ জনের মধ্যে কেউ ভাঙ্গা ঘরে বসবাস করে। তারপরও এই উদ্দ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা। আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান প্রভাষক রফিকুল ইসলাম বলেন, আড়ানী পৌরসভা ও ইউনিয়নের সীমান্ত এলাকা নুরনগর এলাকা। এই এলাকার মানুষ বাস্তবে অনেক দরিদ্র। তবে ৫ দরিদ্র ভ্যান চালক হয়ে অতিদরিদ্রদের মাঝে ঈদসামগ্রী বিতরণের কথা শুনেই তাদের স্বাগত জানিয়েছি।

আরও পড়তে পারেন  :  পুঠিয়ায় আরো একজন পোষাক শ্রমিক করোনা আক্রান্ত


শর্টলিংকঃ