ভয়ঙ্কর ৬ অজগরের সঙ্গে কিশোরীর বন্ধুত্ব


ইউএনভি ডেস্ক: 

একাকিত্ব দূর করতে বা শখের বসে অনেকেই বিভিন্ন প্রাণী পুষে থাকেন। বেশিরভাগ ক্ষেত্রে এ জন্য মানুষ বিভিন্ন প্রজাতির কুকুর অথবা বিড়াল বেছে নেন।

কিন্তু ব্যতিক্রম ছালওয়া ইসমাহ কামাল। মধ্য জাভার পুরওরেজোর ১৪ বছরের এই কিশোরী পোষ্য হিসেবে বেছে নিয়েছেন মস্ত বড় ছয়টি অজগর। শুধু যে পোষ্য হিসেবে বেছে নিয়েছেন তাই নয়, অজগরগুলোকে তিনি আদর করেন, এগুলোর সঙ্গে খেলা করেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে সাপের সঙ্গে তার ভিডিও পোস্ট করেছেন ছালওয়া ইসমাহ। সাপগুলোর মধ্যে একটি এতটাই বড় যে, প্রাপ্তবয়স্ক একজনকে দিব্যি গিলে ফেলতে পারবে। কিন্তু নিরাপত্তার কোনো বালাই না মেনে সাপগুলোর সঙ্গে সময় কাটান এই কিশোরী।

স্থানীয় একটি ওয়েবসাইটের দেওয়া তথ্যমতে, মাত্র ৪ বছর বয়স থেকেই সাপগুলোর সঙ্গে তার সখ্য। সাপের সঙ্গে থাকতে তিনি ভয় পান না। এছাড়া এই কিশোরীর ভাষ্যমতে, পোষা সাপগুলো মোটেও বিষাক্ত নয়। বরং, এগুলো খুবই শান্ত প্রকৃতির। প্রাণীগুলোর সঙ্গে তার বন্ধুত্ব হয়ে গেছে।

খুব অল্প সময়ে ভিডিওগুলো থেকে বেশ সাড়া পেয়েছেন ছালওয়া ইসমাহ কামাল। নেট দুনিয়ায় ভিডিওগুলো রীতিমতো ভাইরাল! এগুলো দেখে অনেকেই তার নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করছেন। সাপের সঙ্গে তাদের সাবলীল ঘোরাফেরা দেখে অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন। তবে কেউ কেউ এটি সত্যি নাকি ভিডিও সম্পাদনার কারসাজি সেটি নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন।


শর্টলিংকঃ