মসজিদে দূরত্ব মেনে নামাজ পড়তে বলায় মুসল্লির মাথা ফাটাল বখাটে


ইউএনভি ডেস্ক:
করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে মসজিদে নামাজ আদায় করতে বলায় মাদারীপুরের কালকিনি উপজেলায় এক মুসল্লির মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা। আহত মুসল্লির নাম ফারুক চৌকিদার (৪৮)।

মসজিদে দূরত্ব মেনে নামাজ পড়তে বলায় মুসল্লির মাথা ফাটাল বখাটে

রোববার সকালে এ ঘটনায় কালকিনি থানায় একটি অভিযোগ করা হয়েছে। আহত মুসল্লিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ফারুক চৌকিদার উপজেলার সাহেবরামপুর এলাকার আন্ডারচর গ্রামের রশিদ হাওলাদারের ছেলে।

এলাকা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, শনিবার ফারুক ওই এলাকার চৌকিদারবাড়ি জামে মসজিদে আসরের নামাজ পড়তে যান। এ সময় তিনি মসজিদের সব মুসল্লিকে সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ আদায় করার জন্য বলেন।

এ নিয়ে নামাজ শেষে ফারুক হাওলাদারের সঙ্গে একই এলাকার মোফাজ্জেল চৌকিদারের তর্কবিতর্ক হয়। একপর্যায় ক্ষিপ্ত হয়ে মোফাজ্জেলের নেতৃত্বে রুদ্র, অভি, শান্ত ও বিপ্লবসহ বেশ কয়েকজন যুবক ফারুক হাওলাদারকে পিটিয়ে তার মাথা ফাটিয়ে দেন।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।আহত ফারুক হাওলাদার বলেন, আমি সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ পড়তে বলায় আমাকে মোফাজ্জেলসহ বেশ কয়েকজন মিলে মারধর করেছে।

তবে এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত মোফাজ্জেল চৌকিদার ঘটনা অস্বীকার করেন। এ ব্যাপারে কালকিনি থানার এসআই আল ইমরান বলেন, অভিযোগ পেয়েছি। তবে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


শর্টলিংকঃ