মহানগর আ’লীগে ফের সভাপতি লিটন ও সম্পাদক ডাবলু


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক হিসেবে ডাবলু সরকারের নাম পুনঃঘোষণা করা হয়েছে। রোববার দুপুরে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উদ্বোধনী পর্ব শেষে তাদের নাম ঘোষণা করেন। এসম বিপুল করতালিতে স্বাগত জানান নেতাকর্মীরা।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, গ্রহণযোগ্য নেতাদের দিয়ে আওয়ামী লীগ পরিচালিত হবে। ভোগের লিপ্শা ও ক্ষমতার দম্ভ ত্যাগ করতে হবে। আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে। ক্ষমতা চিরস্থায়ী নয়। মানুষের কাছে গ্রহণযোগ্য হতে হবে।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি  এসব কথা বলেন। রবিবার রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসার মাঠে এই সম্মেলনের আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামি লীগে কর্মী কমে যাচ্ছে। নেতা বেড়ে যাচ্ছে। কমিটি করতে গিয়ে পকেট কমিটি করবেন না। নিজস্ব বলয়, নিজস্ব সিন্ডিকেট তৈরি করা যাবে না। সুবিধাবাদীরা সুসময়ে আছে দু:সময়ে থাকে না। ত্যাগী নেতাদের দিয়ে দলকে ঢেলে সাজাতে হবে।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ, ভোটের রাজনীতিতে ব্যর্থ। এখন তারা চক্রান্তে ব্যস্ত। বাংলাদেশের জনগণ বিএনপিকে ক্ষমতায় দেখলে চায়না।

রাজশাহী মহানগর আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে সম্মেলন পরিচালনা করেন সাধারণ সম্পাদক ডাবলু সরকার। সম্মেলনে রাজশাহী মহানগরীরসাংগঠনিক ৩৭টি ওয়ার্ডের নেতাকর্মীদের পাশাপাশি কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শর্টলিংকঃ