মহানগর আ’ লীগের সভাপতি পুননির্বাচিত হওয়ায় মেয়রকে ফুলেল শুভেচ্ছা


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হওয়ায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

মহানগর আ' লীগের সভাপতি পুননির্বাচিত হওয়ায় মেয়রকে ফুলেল শুভেচ্ছা
মহানগর আ’ লীগের সভাপতি পুননির্বাচিত হওয়ায় মেয়রকে ফুলেল শুভেচ্ছা

মঙ্গলবার দুপুরে নগর ভবন চত্বরে মহানগর আওয়ামী লীগ সভাপতি মেয়র খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জানান রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরীর নেতৃত্বে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা। এরপর মেয়র খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি ফরিদ আলী ও সাধারণ সম্পাদক আক্কাস আলীর নেতৃত্বে রাজশাহী জেলা ট্রাক, ট্যাংকলরী ও কভারভ্যান শ্রমিক ইউনিয়ন। এ সময় মেয়র তাদের ধন্যবাদ জানিয়ে আগামীতেও শ্রমিকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

মহানগর আওয়ামী লীগের পুননির্বাচিত সভাপতি মেয়র খায়রুজ্জামান লিটনকে নগর ভবনে তাঁর দপ্তরকক্ষে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।

মঙ্গলবার দুপুরে মহানগর আওয়ামী লীগ সভাপতি মেয়র খায়রুজ্জামান লিটনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এ্যাসোসিয়েশন (রেডা)। রেডা সভাপতি তৌফিকুর রহমান লাবলু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজীর নেতৃত্বে রেডা নেতৃবৃন্দ মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান এবং মতবিনিময় করেন।


শর্টলিংকঃ