মহানগর ডিবি’র অভিযানে তিন ছিনতাইকারী গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে বিশেষ অভিযানে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।  তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা, ভ্যানিটি ব্যাগ, কাগজপত্র ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। এছাড়া ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

গ্রেফতার তিন ছিনতাইকারী  হলেন- নগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ মহল্লার আশরাফুল ইসলামের ছেলে আল-আমিন ওরফে হৃদয় (২০), অচিনতলা মহল্লার আক্কাস আলীর ছেলে বাপ্পি ইসলাম ওরফে মধু(২০) এবং বোয়ালিয়া থানার হোসনীগঞ্জ মহল্লার রফিকুল কাইয়ুমের ছেলে আজমাইন আহনাম ওরফে তৌকিব (১৮)।

আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, গত ৩০ এপ্রিল দুপুর ২টার দিকে দরগাপাড়া মহল্লার প্রয়াত মুক্তিযোদ্ধা মাহাফুজুর রহমানের স্ত্রী জান্নাতুল ফেরদৌসী (৬২) ব্যাংক থেকে টাকা উঠিয়ে রিকশায় চড়ে বাড়ি ফিরছিলেন। সিপাইপাড়া মাদারবক্স আইডিয়াল স্কুলের সামনে এই তিন ছিনতাইকারী বাইক নিয়ে এসে রিকশা থামিয়ে ওই বৃদ্ধাকে মারধর করে। এরপর তার কাছে থাকা নগদ টাকা, ভ্যানিটিব্যাগ, কাগজপত্র ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় নগরীর রাজপাড়া থানায় একটি মামলা হয়। ঘটনার পর থেকে নগর ডিবি পুলিশের উপ-কমিশনার আবু আহাম্মদ আল মামুনের তত্ত্বাবধানে এসআই মাহাবুব হাসান ও এসআই সালামের বিশেষ টিম তদন্ত শুরু করে। এই টিম রোববার (০৩ মে) দিবাগত রাতে এই তিন ছিনতাইকারীর প্রত্যেককে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা, ভ্যানিটি ব্যাগ, কাগজপত্র ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। এছাড়া ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়। এরপর আসামিদের মামলার তদন্ত কর্মকর্তা রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়। তদন্ত কর্মকর্তা আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন বলেও জানান আরএমপির মুখপাত্র।

আরও পড়তে পারেন গোদাগাড়ীতে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন


শর্টলিংকঃ