মাদকদ্রব্য সেবন: রাজশাহীতে ভারতীয় নাগরিকসহ আটক ৬


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় ভারতীয় এক নাগরিকসহ মাদক সেবনের অভিযোগে ৬ জনকে আটক করা হয়েছে। বাঘা সীমান্ত এলাকা থেকে ইসরাফিল হক নামের ভারতীয় এক নাগরিককে আটক করা হয়। এছাড়া পুলিশ পৃথক অভিযান চালিয়ে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে মাদক সেবনের অভিযোগে ৫ জনকে আটক করে।

 

 

জানা যায়, মঙ্গলবার রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানার পুলিশ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সীমান্ত এলাকার কিশোরপুর এলাকা থেকে ইসরাফিল হক (৩৪) নামের এক ভারতীয় নাগরিককে আটক করে। ইসরাফিল হক কিশোরপুর এলাকায় ঘুরাফেরা করছিল। তার কাছে বৈধ কোন কাগজপত্র না থাকায় তাকে আটক করা হয়েছে। ইসরাফিল হক ভারতের মুর্শিদাবাদ জেলার জলঙ্গী থানার মুরাদপুর আরজি গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।

এছাড়া গাঁজা সেবন করার সময়ে উপজেলার আড়পাড়া এলাকার একটি আম বাগান থেকে সবুজ আলী (২৫), হাসান আলী (৩০), সুলতান আলী (৩০), কামরুল হোসেনকে (৪৫) আটক করে। এ সময় পুলিশ গাঁজা খাওয়া সরঞ্জম উদ্ধার করে। অপর দিকে মাদক মামলার পলাতক আসামী মোহর আলীকে (৩৫) আটক করে পুলিশ। মোহর আলী উপজেলার জোতকাদিরপুর গ্রামের মৃত আলী সরদারের ছেলে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, আটককৃতদের নামে পৃথক মামলা দিয়ে বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শর্টলিংকঃ