‘মাদক ও জঙ্গীবাদমুক্ত সমাজ গড়তে শিক্ষার বিকল্প নেই’


ইউএন ডেস্ক নিউজ:

প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করছেন সংসদ সদস্য ডা. মনসুর রহমান।

 

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের নবনির্বাচিত সাংসদ ডা. মনসুর রহমান বলেছেন, দেশে মেধাবী শিক্ষার্থীর হার বাড়লে দেশ দ্রুত উন্নয়নশীল দেশে পরিণত হবে। পাশাপাশি মেধার বিকাশ ঘটিয়ে দেশের উন্নয়নে শিক্ষার্থীদেরও অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি বলেন, প্রতিটি শিক্ষার্থীকে মনে রাখতে হবে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে দেশে জঙ্গীবাদ ও মাদকের বিস্তার ঘটানো হচ্ছে। তাই মাদক ও জঙ্গীবাদ মুক্ত সমাজ গড়তে শিক্ষার কোন বিকল্প নাই। বুধবার দুপুরে উপজেলার আমগাছি সাহার বানু উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, বিদায়-বরণ ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন তিনি।

আমগাছি সাহার বানু উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কবিরুল ইসলাম আনিসের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মজিদ সরদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিনয় সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম প্রমূখ।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুল ইসলাম, বিদ্যালয়ের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আশরাফুল ইসলাম খসরু। সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক রণজিৎ কুমার কবিরাজ। একই দিন বিকেলে পৌর এলাকার দেবীপুর উচ্চ বিদ্যালয়ে বরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন সাংসদ ডা. মনসুর রহমান।


শর্টলিংকঃ