Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

মাদারীপুরের ডিসিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা


ইউএনভি ডেস্ক:

মাদারীপুরের জেলা প্রশাসক (ডিসি) ড. রহিমা খাতুনসহ ছয়জনের বিরুদ্ধে পৃথক দুটি ফৌজদারি মামলা হয়েছে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মঙ্গলবার দুপুরে করা এই দুই মামলার বাদী হলেন- শিবচর উপজেলার ডাইয়ারচর গ্রামের মনির সরদার এবং সাদুল্লা বেপারীকান্দি গ্রামের সরোয়ার বেপারী।

এই দুই ঠিকাদার ব্যবসায়ীর মাটি ভরাটের কাজে ব্যবহৃত চারটি ড্রেজার মেশিন আগুন দিয়ে পুড়িয়ে ফেলা ও আটটি অন্য মেশিন পিটিয়ে ভাংচুর করে ক্ষতিসাধন করার অভিযোগ ওই মামলা করা হয়।

ড. রহিমা খাতুন ছাড়া মামলার অন্য আসামিরা হলেন- অতিরিক্ত জেলা প্রশাসক মো. জাকির হোসেন বাচ্চু, শিবচরের সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ইউসুফ হোসেন, সার্ভেয়ার মো. রাসেল হোসেন ও এমএলএসএস বাবুল মিয়া।

মামলার আরজিতে অভিযোগ করে বলা হয়, বাদীরা ঠিকাদারি ব্যবসা পরিচালনার জন্য স্থানীয় চৌধুরী আনিছ উদ্দিন ওয়াকফ এষ্টেটের মাটি ভরাট করে উন্নয়ন কাজ করার জন্য চারটি ড্রেজার মেশিন দিয়ে কাজ শুরু করলে মামলার বিবাদীরা গত ২৮ আগস্ট বাদীদের চারটি ড্রেজার মেশিন আগুন দিয়ে পুড়িয়ে এবং আরও আটটি মেশিন পিটিয়ে ভাংচুর করে লাখ লাখ টাকার ক্ষতি করে।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ হোসেন মামলা গ্রহণ করে শুনানি শেষে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আদেশ দেন।

মামলার ব্যাপারে মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের কাছে মোবাইলে জানতে চাইলে তিনি মামলার বিষয়ে জানেন না বলে সাংবাদিকদের জানান।


Exit mobile version