- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

মান্দায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে মেরে ফেলার অভিযোগ

নওগাঁ জেলা

নিজস্ব প্রতিবেদক,নওগাঁ:

নওগাঁর মান্দায় আক্তারুন (২৫) নামের ৪ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে মেরে ফেলার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।নিহত আক্তারুন উপজেলার গনেশপুর ইউনিয়নের মীরপুর গ্রামের আপেল মাহমুদের স্ত্রী। তাদের সংসারে আব্দল্যাহ নামের ৫ বছরের এক শিশু সন্তান রয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।প্রতিবেশী সূত্রে জানা যায়, ৪ মাসের অন্তঃসত্ত্বা নিহত আক্তারুন এর ছেলে আব্দুল্যাকে নিয়ে স্বামীর বাড়িতে থাকলেও আপেল মাহমুদ তার ২য় স্ত্রীকে নিয়ে ঢাকায় থাকতেন।

গতকাল আপেল মাহমুদ ঢাকা থেকে এসে রাতে আক্তারুনের সঙ্গেই ছিল। সকালে তারা জানতে পারেন যে, আক্তারুন মারা গেছে।প্রতিবেশীদের অভিযোগ, আক্তারুন সুস্থ মেয়ে। তাকে মেরে ফেলা হয়েছে।

গতকাল তার সাথে তাদের কথা-বার্তা হয়েছে এবং তাদেরসঙ্গে সে গ্রামীণ ব্যাংকের কিস্তির টাকাও জমা দিয়েছে।নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান বলেন, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে না।

তবে কাদামাটি লেগে আছে। নিহতের পক্ষে যে কেউ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করতে পারেন।তিনি বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে । এরপর ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়তে পারেন:৪১তম বিসিএসের প্রিলি পরীক্ষা এপ্রিলে