মান্দায় করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক,নওগাঁ:
করোনার লক্ষণ নিয়ে নওগাঁর মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক আনিছুর রহমান(৪৫) মারা গেছেন। শুক্রবার (১৯ জুন) বিকেলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে মৃত্যুবরণ করেন তিনি।

 মান্দায় করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু

সংশ্লিষ্ট চিকিৎসকরা বলছেন, তার করোনার মারাত্মক লক্ষণ ছিল। তিনি গত ৮/১০ দিন যাবত জ্বর, কাশি ও শ্বাসকষ্টসহ করোনার লক্ষনে ভুগছিলেন। নিহত আনিছুর রহমান মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের ঘোনা গ্রামের সৈয়দ আলীর ছেলে।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, মারা গেলেও গতকাল বৃহস্পতিবার তার নমুনা সংগ্রহ করা হয়েছে । আজকালের মধ্যে ফলাফল পাওয়া যেতে পারে। এদিকে নিহতের পরিবার অভিযোগ, অসুস্থ অবস্থায় চিকিৎসার জন্য মান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মশিউর রহমান এর কাছে বারবার ছুটি চেয়েও তাকে ছুটি দেওয়া হয়নি।

অবশেষে গত বুধবার (১৭ জুন) তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পরদিন বৃহস্পতিবার(১৮ জুন) করোনা পরিক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেলে তিনি মারা যান। অভিযোগের ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মশিউর রহমানকে তার মুঠো ফোনে বারবার কল দিয়েও তিনি ফোন রিসিভ করেননি। নিহতের লাশ দাফনের জন্য রাজশাহী থেকে গ্রামের বাড়িতে নিয়ে আসার প্রস্তুতি চলছে।


শর্টলিংকঃ