মান্দায় গরুসহ তিন চোর আটক


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ: 

নওগাঁর মান্দায় গরুসহ দেলুয়ার হোসেন (৩০), সেন্টু(২৭) এবং মানিক (৪০) নামে তিন চোরকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার(১০ মার্চ) বেলা সাড়ে ১১ টায় মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের নওগাঁ-রাজশাহী মহাসড়কের জেলের ঘাট নামক স্থান থেকে চুরিকৃত তিন গরু এবং বহনকারী ভুটভুডিসহ স্থানীয়দের সহায়তায় তাদেরকে আটক করেছে মান্দা থানা পুলিশ।

আটক দেলুয়ার হোসেন পোরশা উপজেলার বেলঘরিয়া গ্রামের মৃতঃ সাইফ উদ্দিনের ছেলে, সেন্টু চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার মাগুশহর গ্রামের মৃত শিষ মোহম্মদের ছেলে এবং মানিক একই গ্রামের মৃতঃ আব্দুস সাত্তারের ছেলে।

গরুর মালিক নওগাঁ জেলার পোরশা উপজেলার বেলঘরিয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে মিজানুর রহমান জানান, গতরাতে তার বাড়ি থেকে গরু তিনটি চুরি হয়েছে। বিষয়টি তিনি সকালেই পোরশা থানা পুলিশকে লিখিত ভাবে জানিয়েছিলেন। এখন গরু দেখে নিশ্চিত হলেন যে গরুগুলো তার।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন জানান, গরুর মালিক পোরশা উপজেলার মিজানুর রহমান। চোরারা গরুগুলো গতরাতে চুরি করে ভুটভুটিতে করে মান্দার সতীহাটে বিক্রির উদ্দেশ্য নিয়ে এসেছিল। তিনি বলেন, আসামিদেরকে গরুসহ থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

কাজী কামাল হোসেন
নওগাঁ
১০/০৩/২০২০


শর্টলিংকঃ