Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

মান্দায় ভারতীয় নাগরিকের মৃত্যু


ইউএনভি ডেস্ক:

নওগাঁর মান্দায় শ্যালকের বাড়িতে এক ভারতীয় নাগরিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার গভীর রাতে অসুস্থ্য হয়ে পড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছে।

মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

তার নাম বিপ্লব কুণ্ডু (৫০)। তিনি নওগাঁর মান্দা উপজেলায় শ্যালক মিন্টু কুণ্ডুর বাড়ি বেড়াতে এসেছিলেন। বিপ্লব ভারতের দক্ষিণ দিনাজপুরের বিশ্বাসপাড়া নারায়নপুর গ্রামের মৃত বিমল কুন্ডুর ছেলে। পেশায় তিনি ব্যবসায়ী। তার লাশ রামেকের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর লাশ স্বজনদের হস্তান্তর করা হবে।

স্বজনরা জানান, গত ৯ মার্চ স্বপরিবারে শ্যালকের বাড়ি বেড়াতে আসেন বিপ্লব কুণ্ডু। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে তিনি বুকে ব্যাথা অনুভব করেন। এরপর স্বজনরা তাকে দ্রুত মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে রামেক হাসপাতালে নেয়া হয়। তবে হাসপাতালে পৌছার আগেই তার মৃত্যু হয়।

রাজশাহী নগরের রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন খান বলেন, ময়নাতদন্তের পর মৃত ব্যক্তির লাশ হস্তান্তর করা হবে স্বজনদের কাছে। এর জন্য কিছু প্রক্রিয়া আছে। সেগুলো সম্পন্ন করতে হবে আগে। এর পর লাশ ভারতে পাঠানোর ব্যবস্থা করতে হবে বলে জানান তিনি।


Exit mobile version