মামলা প্রত্যাহারের দাবিতে নাচোলে মানববন্ধন


স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ : 

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবুর বাড়িতে পেট্রোলবোমা হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় হয়রানিমূলকভাবে নাম দেয়ার অভিযোগ এনে প্রত্যাহারের দাবিতে মানববন্ধন পালিত হয়। ছাত্রলীগ, উপজেলা ও পৌর তাঁতী লীগ এবং সুশাসনের জন্য নাগরিক-সুজন ও নাচোল শাখার আযোজনে সোমবার সকালে নাচোল বাসস্ট্যান্ড মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন,সুশাসনের জন্য নাগরিক সুজনের উপজেলা সভাপতি অ্যাড. মোস্তাফিজুর রহমান বুলেট,আওয়ামী লীগ নেতা আবু রেজা মোস্তফা কামাল শামীম, নেজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহমেদ আনোয়ার আল শহীদ জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সহ-সভাপতি সাইদুর রহমান বাদল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রঞ্জনা রানী, নাচোল উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ শোভন ও সাংগঠনিক সম্পাদক শামীম আহম্মেদ, নাচোল পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বকুল ও যুগ্ম সাধারণ সম্পাদক সাধন, নাচোল ৯নং পৌর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা তরিকুল ইসলাম।

মানববন্ধনে বক্তারা আটক ব্যক্তিদের নিঃশর্ত মুক্তি দেয়ার জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানান। অন্যথায় আগামীত কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দেন তারা।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবুর বাসায় পেট্রোলবোমা হামলার ঘটনায় এশিয়ান স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষসহ ১৯ জনকে বিবাদী করে একটি মামলা দায়ের হয়। মামলার প্রেক্ষিতে পুলিশ অধ্যক্ষ ইসাহাক আলীসহ আরও কয়েকজন আসামী কে গ্রেফতার করে কারাগারে পাঠান।


শর্টলিংকঃ