- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

মাড়িয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মাড়িয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

মাড়িয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, মাড়িয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মধ্যে দিয়ে ইউনিয়ন আ’লীগের ভিত্তি আরো দৃঢ় হলো। তৃণমূল আ’লীগকে সু সংগঠিত করতে ইউনিয়ন আ’লীগের এই সম্মেলন বিরাট ভূমিকা রাখবে। ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের উপস্থিতি প্রমান করে তৃণমূল আ’লীগ কত সংগঠিত।

সম্মেলনে বক্তব্য দিচ্ছেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক । ছবি : আবু সাঈদ

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে সোনার বাংলা গড়তে চেয়েছিলেন তাঁর সেই স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আ’লীগ সংগঠন স্বাধীনতার পক্ষের সংগঠন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের মানুষের কল্যাণে আজীবন সংগ্রাম করে গেছেন। তাঁর সেই রেখে যাওয়া সোনার বাংলা বিনির্মানে কাজ করছেন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিব বর্ষের ক্ষণগণনার উদ্বোধন প্রমান করেছে দেশের জনগণ আজও সেই মহান নেতার আর্দশকে ধারণ করে এগিয়ে চলেছে। আগামী দিনে জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নের পাশাপাশি ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গঠনে সকলকে একযোগে কাজ করে যেতে হবে।

শনিবার উপজেলার ১০ নং মাড়িয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক হিসেবে এ সকল কথা বলেন তিনি। উপজেলা আ’লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের সভাপতিত্বে মাড়িয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় সভাপতি নির্বাচিত হয়েছেন ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি চেয়ারম্যান আসলাম আলী আসকান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক সাধারণ সম্পাদক সামসুল হক।

সম্মেলনে বক্তব্য দিচ্ছেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক । ছবি : আবু সাঈদ

ইউনিয়নের সালেহা ইমারত ডিগ্রী কলেজ চত্বরে ইউনিয়ন আ’লীগ কর্তৃক আয়োজিত ত্রি-বাষিক সম্মেলনে উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আহ্বায়ক, উপজেলা আ’লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দীন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাশ রানা, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, আলফোর রহমান, তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু

মাড়িয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সকালে সম্মেলন স্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে শান্তির প্রতীক সাদা কবুতর ও বেলুন ছেঁড়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন নেতৃবৃন্দ।

আরও পড়ুন রাজশাহীতে এই প্রথম ভ্রাম্যমাণ বিশুদ্ধ খাদ্য আদালতের অভিযান