মা দিবসে মাকে হত্যা


ইউএনভি ডেস্ক :

মে মাসের দ্বিতীয় রোববার, বিশ্ব ‘মা’ দিবস। দিনটিতে যখন মায়ের প্রতি ভালোবাসা প্রকাশের ছড়াছড়ি। ঠিক এই দিনটিতেই ছেলের হাতে প্রাণ হারাতে হয়েছে এক মাকে। আজ রোববার (১২ মে) সন্ধ্যায় ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের বাউখন্ড গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, ছেলে রমজান আলী মানসিক ভারসাম্যহীন। সে এর আগেও  বেশ কয়েকবার তার মা ওজিফা খাতুনের ওপর হামলা করে।

আজ সন্ধ্যায় আবারও মা-ছেলের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এ সময় রমজান তার মায়ের বুকের ওপর উঠে সিমেন্টের তৈরি কনক্রিট দিয়ে মাথায় কয়েকবার আঘাত করে।

আঘাত পেয়ে ওজিফা খাতুন চিৎকার করতে থাকলে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওজিফা খাতুনের মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এছাড়া এই ঘটনায় ছেলে রমজান আলীকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, ‘জমি সংক্রান্ত পারিবারিক কলহের জেরে ছেলে রমজান তার মা ওফিজা খাতুনকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় ছেলেকে আটক করা হয়েছে।’

এ ছাড়া তিনি বলেন, ‘রমজান মানসিকভাবে কিছুটা অসুস্থ বলে জানা গেছে। তবে এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’ তথ্যসূত্র : সারা বাংলা


শর্টলিংকঃ