Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

মা হচ্ছি: কেটি পেরি


ইউএনভি ডেস্ক:

মার্কিন সংগীতশিল্পী কেটি পেরি মা হতে যাচ্ছেন। তার এই গোপন খবরটি প্রথম প্রকাশ্যে এনেছেন ‘নেভার ওর্ন হোয়াইট’ শিরোনামের নতুন মিউজিক ভিডিওতে।

মার্কিন সংগীতশিল্পী কেটি পেরি

হলিউড অভিনেতা অরল্যান্ডো ব্লুমের সঙ্গে কেটি পেরি গত বছরের ভ্যালেন্টাইনস দিবসে বাগদান করেন। শোনা যায়, জাপানের ঐতিহ্যবাহী রীতিতে বিয়ে করার ইচ্ছে তাদের। কিন্তু ইদানীং করোনা ভাইরাসের যে ভয়াবহ সংক্রমণ ছড়িয়ে পড়েছে, তার ফলে তাদের বিয়ে আদৌ কোথায় কীভাবে হয় তা দেখার জন্য অনির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে নিশ্চিত।

বৃহস্পতিবার (৫ মার্চ) প্রকাশ পেয়েছে কেটি পেরির নতুন মিউজিক ভিডিও ‘নেভার ওর্ন হোয়াইট’। মিউজিক ভিডিওর শেষদিকে কেটি পেরি নিজেই তার বেবি বাম্প প্রদর্শন করেছেন। আর গানটিও এমন বার্তা দেয়, যেখানে একজন ব্যক্তি তার সমস্ত ভয়কে জয় করে নিজেকে একটি সম্পর্কে উজাড় করে দিয়েছেন। এ যেন নিজেরই কথা গানে-সুরে-ছন্দে প্রকাশ করেছেন কেটি পেরি।

মিউজিক ভিডিওটি প্রকাশের পর ইনস্টাগ্রামে লাইভে এসে কেটি পেরি জানিয়েছেন, আগামী গ্রীষ্মেই মা হতে চলেছেন তিনি। তিনি বলেন, এই গ্রীষ্মে অনেককিছুই ঘটতে যাচ্ছে। শুধু যে সন্তান জন্ম দেব তা নয়। বরং এমন কিছুও ঘটবে যার জন্য আপনারা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন।


Exit mobile version