Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

মুক্তি পেল কেটি পেরির ‘ডেইজি’


ইউএনভি ডেস্ক:

শেষ পর্যন্ত মুক্তি পেল হলিউডের জনপ্রিয় গায়িকা কেটি পেরির বহুল প্রতীক্ষিত গানের ভিডিও। এর নাম ‘ডেইজি’। এই ভিডিও শুট করতে গিয়ে নগ্ন হয়েছেন এ গায়িকা। তাই এটি নিয়ে ভক্তদের আগ্রহ ছিল তুঙ্গে।অবশেষে প্রকাশ হলো ভিডিওটি। সেটি নিয়ে চলছে হৈ চৈ।

কেটি নিজেও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন গানের ভিডিও এবং ভিডিও শুটের বেশ কয়েকটি ছবি। আর এই গানের মাধ্যমেই ফ্যানেদেরকে নিজের বেবি বাম্প দেখালেন গায়িকা।ঝরনার ধারে ধীরে ধীরে একে একে পোশাক খুলে শেষ পর্যন্ত নিজের শরীরে সন্তান ধারণের ছবিও শেয়ার করেছেন তিনি।

এর আগে গত ৬ মার্চ নিজের সন্তানসম্ভবা হওয়ার কথা জানিয়েছিলেন কেটি পেরি। হলিউড অভিনেতা ওরল্যান্ডো ব্লুম-এর সঙ্গে এনগেজ হয়েছেন গত বছর। প্রায় এক সপ্তাহ ধরেই রহস্যটা জিইয়ে রেখেছিলেন। অবশেষ জানালেন তিনি ও তার বয়ফ্রেন্ড অরল্যান্ডো ব্লুম কন্যাসন্তানের অভিভাবক হতে চলেছেন।

একটি মজার ছবি দিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কেটি যে তাঁদের মেয়ে হতে চলেছে।

বয়ফ্রেন্ড অরল্যান্ডোর গোটা মুখে কেকের পিংক ক্রিম মাখিয়ে জনপ্রিয় পপ তারকা কেটি মেয়ে হওয়ার কথা পোস্ট করেছেন। যদিও পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান-এর অভিনেতা অরল্যান্ডোর মুখ তাতে ঢেকে যায়নি। একেবারে কান অবধি চওড়া হাসিতেই প্রমাণ তারা ভীষণ খুশি। ছবির ক্যাপশন, ‘বিশ্ব চালায় মেয়েরা’। ছবির পোস্টস্ক্রিপ্ট ‘ইটস আ গার্ল’।


Exit mobile version