Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

মুমিনুলের সঙ্গে একমত নন ডোমিঙ্গো


ইউএনভি ডেস্ক:

টেস্ট অধিনায়ক মুমিনুল হক বললেন একরকম। হেড কোচ রাসেল ডোমিঙ্গো যেন তার ঠিক উল্টোটি। কোচ-অধিনায়কের মতে মিল পাওয়া গেল না একদম।

করোনার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে দুই টেস্টের সিরিজ স্থগিত হয়ে গেছে। এমন খবরে যতটা না হতাশ হওয়ার কথা, তার চেয়ে বেশি খুশি মুমিনুল হক।

কিছুদিন আগে ‍বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক জানান, অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজটি স্থগিত হওয়ায় ভালোই হয়েছে। কেননা এখন এই সিরিজটি খেললে সাকিব আল হাসানকে ছাড়াই মাঠে নামতে হতো। আগামী ২৯ অক্টোবর সাকিবের নিষেধাজ্ঞার মেয়াদ ফুরোবে, সিরিজটি পরে হলে তাকে একাদশে পাওয়া যাবে। মুমিনুল পরিষ্কার করেই জানালেন, তিনি হতাশ নন।

তবে টাইগার হেড কোচ রাসেল ডোমিঙ্গোর মত একদম উল্টো। তিনি বলেন, ‘অস্ট্রেলিয়ার বিপক্ষে এত বড় একটা সিরিজ খেলতে পারছি না বলে আমি খুব হতাশ, যুক্তরাজ্যে আয়ারল্যান্ডের বিপক্ষে সফরটি স্থগিত হওয়াতেও। এটা আমাদের জন্য বড় ধাক্কা। যত বেশি টেস্ট খেলতে পারব, আমাদের জন্য ততই ভালো। তাই অবশ্যই আমি খুব হতাশ। বিশেষ করে অস্ট্রেলিয়া সিরিজটি না হওয়ায়।’

সাকিবের ফেরার বিষয়টিকে ইতিবাচক বলছেন ডোমিঙ্গোও। তবে তিনি শুধু একজনকে নিয়েই ভাবছেন না। দক্ষিণ আফ্রিকান এই কোচ বলেন, ‘সাকিবকে পাওয়া অবশ্যই ইতিবাচক হবে। তবে সাকিব শুধু নয়, আমি তরুণদের নিয়েও ভাবছি। অস্ট্রেলিয়ার মতো দলের বিপক্ষে খেলা তাদের জন্য নিজেদের প্রস্তুত করার ক্ষেত্র হতে পারতো। আমরা এই সিরিজে ভালো কিছু করতে চেয়েছিলাম। এজন্য সিনিয়রদের সঙ্গে তরুণদেরও অবদান রাখতে হবে।’


Exit mobile version