Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

মুমূর্ষু নারীকে ময়লার ভাগাড় থেকে উদ্ধার করলেন বিচারক


নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোর শহরের পচুর হোটেলের পার্শ্বে ময়লার ভাগাড় থেকে এক মুমূর্ষ নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছেন নাটোর জেলা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মতিউর রহমান। নাম পরিচয়হীন নারী বর্তমানে নাটোর সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

সিনিয়র সহকারী জজ মতিউর রহমান তার ফেসবুক ওয়ালেে লিখেন, ‘শুক্রবার বিকেলে ঘুরতে বের হয়েছিলাম। নাটোর শহরের পচুর হোটেলের পাশে ময়লার ভাগাড়ে একটা নারীকে পড়ে থাকতে দেখতে পায়। মুখে, নাকে এবং শরীরে হাজারো মাছি ভনভন করছে। দূর থেকে দেখে মনে হলো মরা মানুষ। কাছে এসে ভালো করে দেখি নিশ্বাস নিচ্ছে লোকটি, নিশ্বাসে পেটের ওঠা নামা অল্প অল্প বোঝা যাচ্ছে।

দ্রুত সদর থানার ওসিকে বিষয়টি জানাই। পরে পুলিশের সহায়তায় নারীকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করি। এখন অনেকটা ভালো আছে মানুষটা। তাঁর পরিচয় জানতে পারিনি।’

বিচারক মতিউর রহমান

মতিউর রহমান লিখেছেন, ‘বিকেলে হাঁটতে বের হয়েছিলাম। হঠাৎ করে দেখি একটা প্রাণহীন দেহের মতো একটা নারী ময়লা ভাগাড়ের মধ্যে শুয়ে আছে। পরে পুলিশের সহায়তায় মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছি। একজন মানুষ হিসেবে তার পাশে দাাঁড়ানোটা ছিল আমার কর্তব্য। এজন্য অশেষ কৃতজ্ঞতা সিভিল সার্জন মিজানুর রহমান এবং ওসি নাটোরসহ পুরো পুলিশ টিমকে।’

এবিষয়ে নাটোর জেলা সিভিল সার্জন মিজানুর রহমান বলেন, সদর হাসপাতালের আরএমও ডা. রাসেলের তত্ত্বাবধায়নে নারীকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তার নাম পরিচয় সম্পর্কে জানা সম্ভব হয়নি।


Exit mobile version