Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

মেয়রের ত্রাণ তহবিলে অর্থ অনুদান দিলেন জামাত খান


নিজস্ব প্রতিবেদক:

করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের খাদ্য সহায়তায় রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহ্বান সাড়া দিয়ে ত্রাণ তহবিলে নগদ অর্থ অনুদান দিয়েছেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ ও আধুনিক পাঠাগারের সাধারণ সম্পাদক ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ জামাত খান। বুধবার নগর ভবনে মেয়রের হাতে অনুদানের অর্থ তুলে দেন তিনি।

এ সময় রাসিক মেয়র কর্তৃক গৃহিত পদক্ষেপসমূহের প্রশংসা করে জামাত খান বলেন, দেশে করোনা সংক্রমণের শুরুতেই রাজশাহী শহরকে রক্ষায় মাননীয় মেয়র মহোদয় বিভিন্ন প্রশংসনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। যার ফলে এখন পর্যন্ত রাজশাহী সিটি করোনামুক্ত। এই ধারাবাহিকতা রক্ষায় মাননীয় মেয়রকে সকলের সহযোগিতা করা উচিত। আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সদস্য কেএম জোবায়েদ হোসেন জিতু ও বাবলুর রহমান। করোনা মোকাবেলায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় তাকে আন্তরিক ধন্যবাদ জানান মেয়র।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ/ নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহ্বান জানান মেয়র। এরপর মেয়রের আহ্বান সাড়া দিয়ে এগিয়ে আসছেন অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন।

আরও পড়তে পারেন করোনার জিনোম সিকোয়েন্সিংয়ের দাবি বাংলাদেশি বিজ্ঞানীদের


Exit mobile version