মোটরসাইকেল হাতিয়ে নিতেই কলেজছাত্র সানি হত্যা


নিজস্ব প্রতিবেদক :

মোটরসাইকেল হাতিয়ে নিতেই রাজশাহীর চারঘাটে কলেজছাত্র সাইফ ইসলাম সানিকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতারকৃত দুই যুবক প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমন তথ্যই দিয়েছে পুলিশকে। রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. শহিদুল্লাহ  জানান,  চেতনানাশক খাওয়ানোর পর সানিকে গলাকেটে হত্যা করে গ্রেফতারকৃত সাগর ও শাকিব।

গ্রেফতারকৃত শাকিব ও সাগর

সংবাদ সম্মেলনে এসপি মো. শহিদুল্লাহ জানান, শনিবার সানির মরদেহ উদ্ধারের পর বিশেষ অভিযান পরিচালনা করে চারঘাট মডেল থানা পুলিশ। অভিযান চলাকালে মৌগাছী থেকে এজাহার নামীয় আসামী শাকিব (২৪) ও সাগরকে (২৩) গ্রেফতার করা হয়। শাকিব পুঠিয়ার বানেশ্বর থান্দারপাড়া এলাকার ইদল আলীর ছেলে ও সাগর একই এলাকার মৃত খায়েরের ছেলে।

গেল শুক্রবার সাইফ ইসলাম  সানিকে সাকিব কাজের কথা বলে তার দোকান হতে লাল রংয়ের হিরাে ১০০ সিসি মােটর সাইকেলসহ ডেকে নিয়ে যায়। এরপর থেকেই সানি নিখোঁজ ছিল । তবে শনিবার সানির মরদেহ পাওয়া যায় চারঘাট মডেল থানাধীন মাড়িয়া মসজিদ পাড়ার  মােশারফ হােসেনের কলা বাগানে । মরদেহ উদ্ধারের পর সন্দেহভাজন হিসেবে সাকিবকে আসামী করে মামলা দায়ের হয়।

নিহত সাইফ ইসলাম সানি

এদিকে সাকির গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সে মামলার ঘটনার সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত থাকার কথা স্বীকার করে।  এছাড়া তার সহযােগী আসামী সাগর এর নাম – ঠিকানাও জানায়। এরপর সাগরকেও গ্রেফতার করে পুলিশ।

তাদের স্বীকারােক্তি ও দেখানাে মতে পুঠিয়া থানাধীণ বানেশ্বর বাজারের আক্কাস আলীর গ্যারেজ হতে মত সাইফ ইসলাম  সানির মােটর সাইকেলটি উদ্ধার করা হয়।  সাকিবের শয়ন ঘরের চৌকির বিছানার নিচ হতে মােটর সাইকেলের চাবী উদ্ধার করা হয় । তারা সানির মােটর সাইকেল  হাতিয়ে নেয়ার  উদ্দেশ্যে পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যাকাণ্ড ঘটনায় বলে পুলিশের দাবি।

এর আগে শনিবার দুপুরে চারঘাট মডেল থানাধীন মাড়িয়া মসজিদ পাড়ার কলাবাগান থেকে সানির মরদেহ উদ্ধার করা হয়। সে নাটোর এমএম কলেজের ছাত্র ছিল।


শর্টলিংকঃ