Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

মোদিকে টুইট করেছেন ইমরান


সারাদুনিয়া ডেস্ক :

যুদ্ধের নিজস্ব গতিবিদ্যা রয়েছে, এজন্য পরিস্থিতি নিয়ন্ত্রণ করা উচিৎ বলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে টুইট বার্তা দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

নরেন্দ্র মোদি ও ইমরান খান

টুইটে বার্তায় লেখা রয়েছে, পাকিস্তান শান্তি চায়। এরই নিমিত্তে ভারতের প্রধানমন্ত্রীর প্রতি যথাযথ, উপযোগী ও সহানুভূতিশীল বার্তা দিচ্ছে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।‘

বুধবার (২৭ ফেব্রুয়ারি) পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খানের বরাত দিয়ে ‘দ্য প্রেসিডেন্ট অব পাকিস্তান’ নামক টুইট অ্যাকাউন্টে এই বার্তা প্রকাশ করা হয়।

যেখানে আরও উল্লেখ করা হয়েছে, চলমান সমস্যা সমাধানে পাকিস্তান তদন্ত করতে প্রস্তুত। এর জন্য যেকোনো তথ্য প্রদানেও দেশটি সহায়তা করবে বলে জানানো হয়েছে।

যুদ্ধের নিজস্ব গতিবিদ্যা রয়েছে। এজন্য বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণ করা উচিৎ বলেও পাকিস্তান প্রধানমন্ত্রী কর্তৃক সতর্কতা বার্তা দেয়া হয়।

এদিকে, গত কয়েকদিন ধরেই ভারত-পাকিস্তানের মধ্যকার বৈরী সম্পর্ক চরম আকার ধারণ করেছে। এই নিয়ে দুই দেশ পাল্টাপাল্টি বিমান হামলা চালিয়েছে।

এতে ভারত-পাকিস্তান যুদ্ধ বাঁধছে বলেও আন্তর্জাতিক গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হচ্ছে। তবে পাকিস্তান প্রধানমন্ত্রীর এই বার্তা হয়তো যুদ্ধের আগুন নির্বাপণে নিয়ামক হিসেবেও কাজ করতে পারে।


Exit mobile version