মোহনপুরে গৃহবধূর ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার


মোহনপুর প্রতিনিধি :

রাজশাহীর মোহনপুরের রায়ঘাটি ইউনিয়নের উষায়ের হাটরা গ্রামের মরা বিল থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জেলা অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দে ঘটনাস্থল পরিদর্শন করেন।  তবে এঘটনায় এখনো কেউ আটক হয় নি।

পুুলিশ জানায়, শুক্রবার বিকেলে উষায়ের হাটরা গ্রামের মৃত ফয়েজ পাইকের মেয়ে এবং বাবুল হোসেনের দ্বিতীয় স্ত্রী আসমা বিবি (৪০) বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেন নি। তিনি ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকে।

শনিবার সকালে আসমার বাড়ি থেকে এক কিলোমিটার দূরে উষায়ের হাটরা মরা বিল নামকস্থানে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে আসমার পরিবার ও মোহনপুর থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাক আহমেদ বলেন, আসমার মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আসমার ছেলে সুমন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে জেলা অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দে ইউনিভার্সাল২৪নিউজকে জানান, এ ঘটনায় এখনো কেউ আটক নেই। তবে শিগগিরই ঘটনার রহস্য উন্মোচিত হবে বলে আশা করছি।


শর্টলিংকঃ