মোহনপুরে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার


মোহনপুর প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুর উপজেলা সদরে আলিয়া মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী অপহরণ মামলায় এক অপহরণকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত ওই অপহরণকারীর হলেন মোহনপুর উপজেলার বেড়াবাড়ি গ্রামের কিনু সরদারের ছেলে রেফাজুল সরদার (৩২)। এ মামলার অপর আসামী হলেন পবা-উপজেলার নওহাটা গ্রামের শাহজানের ছেলে আরিফুল ইসলাম (২৮) । তিনি পলাতক রয়েছেন। অপহৃতকে উদ্ধার করা হয়েছে।


থানা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত অপহরণকারী রেফাজুল সরদার গত দুই মাস হতে ওই মাদ্রাসা ছাত্রীকে প্রেম নিবেদন ও কুপ্রস্তাব দিলেও ছাত্রী প্রেম প্রত্যাখ্যান করে আসছিলেন। গত ১৩ সেপ্টেম্বর সকালে ওই শিক্ষার্থী বাবার বাড়ি বাদেজোল গ্রাম হতে নানার বাড়ি যাওয়ার পথিমধ্যে রাজশাহী-নওগাঁ মহাসড়কের সাঁকোয়া মাদ্রাসা মোড়ে পৌঁছালে আসামী আরিফুলের সহযোগিতায় প্রধান আসামী রেফাজুল বিয়ের প্রলোভন দেখিয়ে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়।

এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়। এরপর গত বুধবার রাতে মেয়ের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে রেফাজুলকে গ্রেফতার করে জেল হাজতে পাঠালেও সহযোগী আরিফুলকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন অপহরণ ছাত্রীকে উদ্ধার করা হয়েছে ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। অন্য এক আসামীকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত গ্রেফতার হবে বলে আশাবাদী তিনি।


শর্টলিংকঃ