মোহনপুরে পান বরজে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক আটক


মোহনপুর প্রতিনিধি:

রাজশাহী মোহনপুরে স্কুল ছাত্রী ধর্ষনের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। প্রেম নিবেদনে সাড়া না দেওয়ায় গত ২৯ ই সেপ্টেম্বর বিকাল ৪টার দিকে পান বরজে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় স্কুল ছাত্রী চিৎকার করলে আসামি বাবু লালচান বাদশা কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে মোহনপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

 

 

মামলা সূত্রে জানা গেছে, রাজশাহীর মোহনপুর উপজেলার ভাতুড়িয়া গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে স্কুল ছাত্রী কৌশলে জোরপূর্বক ধর্ষন করে একই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে বাবু লালচান বাদশা(১৯)। রাস্তা ঘাটে যাওয়া আসার সময় ওই ছাত্রীকে প্রেম নিবেদনসহ বিয়ের প্রলোভন দিয়ে আসছিল বাদশা। প্রেম নিবেদনে সাড়া না দেওয়ায় গত ২৯ ই সেপ্টেম্বর বিকাল ৪টার দিকে পান বরজে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় স্কুল ছাত্রী চিৎকার করলে আসামি বাবু লালচান বাদশা কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনর্চাজ(ওসি)মোস্তাক আহম্মেদ জানান, স্কুল ছাত্রীকে উদ্ধার করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)তে ভর্তি করা হয়েছে। আসামী বাবু লালচান বাদশাকে মোহনপুর থানা পুলিশ গ্রেফতার করেন। সোমবার কোর্ট পরিদর্শক মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।


শর্টলিংকঃ