Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

মোহনপুরে বালিশচাপা দিয়ে স্ত্রী হত্যাকারীকে ১২ ঘন্টায় গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক:

নিজ স্ত্রীকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যাকারী পলাতক স্বামীকে বিশেষ অভিযানে মামলা দায়েরের ১২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে রাজশাহীর মোহনপুর থানা পুলিশ। বুধবার দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃত মনিরুল ইসলাম(২৭) বাগমারা উপজেলার খাজাপাড়ার আঃ রশিদের ছেলে। 

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, তিন বছর আগে গ্রেফতারকৃত মনিরুল ইসলামের সাথে আখি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে মনিরুল ইসলাম যৌতুকের দাবীতে আখি আক্তারকে বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। এরই ধারাবাহিকতায় গ্রেফতারকৃত মনিরুল ইসলাম মঙ্গলবার রাতে শ্বশুর বাড়িতে গিয়ে আখি আক্তারকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে শয়ন কক্ষে শিকল লাগিয়ে দিয়ে পালিয়ে যায়।

মঙ্গলবার মধ্যরাতে মৃত আখি আক্তারের মরদেহ উদ্ধার করে মোহনপুর থানা পুলিশ। পরে এ বিষয়ে মৃত আখি আক্তারের পিতা আয়নাল হক বাদী হয়ে জামাতা  মনিরুল ইসলামের বিরুদ্ধে মোহনপুর থানায় রাত দুইটার দিকে একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ বিষয়টি সর্বাধিক গুরুত্বের সাথে নিয়ে আসামী ধরতে অভিযান শুরু করে। বুধবার (১০ জুন ) রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) সুমন দেবের নেতৃত্বেদুপুর দুইটার দিকে মোহনপুর থানার একটি টিম বাগমারা থানা এলাকা হতে মোঃ মনিরুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়।


Exit mobile version