মোহাম্মদ নাসিমের মৃত্যুতে রাজশাহী জেলা আওয়ামী লীগের শোক


প্রেস বিজ্ঞপ্তি :
সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতা-কর্মী। শনিবার বিকেলে জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা ও সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা যৌথ বার্তায় শোক প্রকাশ করেন। 

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে রাজশাহী জেলা আওয়ামী লীগের শোক

শোক বার্তায় নেতারা জানান, মোহাম্মদ নাসিম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তবন্ধু শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য উত্তরসুরী মোহাম্মদ নাসিম। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চারনেতাকে হত্যার পর মোহাম্মদ নাসিম রাজনীতিত সক্রিয় ভুমিকা রাখেন। দলকে সুসংগঠিত করার জন্য দেশের এক প্রান্ত থেকে অন্যপ্রান্তে দিনরাত অক্লান্ত পরিশ্রম করেছিলেন।

নেতারা আরো জানান, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে অবিচল বিশ্বাস রেখে মোহাম্মদ নাসিম রাজনীতি করেছেন মুত্যুর আগ পর্যন্ত। মোহাম্মদ নাসিমের অবদান কোনদিন ভুলবার নয়। বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবিচল ও অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী থেকে লড়াই সংগ্রাম করেছেন। তার মুত্যৃতে রাজশাহী জেলা আওয়ামী লীগ গভীর শোক প্রকাশ করছে। সেই সাথে  তাঁর রুহের মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন নেতারা।


শর্টলিংকঃ