মৎস কন্যারূপে সানি লিওন!


ইউএনভি বিনোদন ডেস্ক:

মৎস্য কণ্যা রূপে সানি লিওন।

রূপকথার মৎস্যকন্যা এবার ধরা দিতে যাচ্ছে বলিউডের রুপালী পর্দায়। আর সেই মৎস্যকন্যা আর কেউ নয়, তিনি বলি গ্ল্যামারগার্ড সানি লিওন। প্রাচীন কাল্পনিক নারী চরিত্রের ভূমিকায় এবার দেখা যাবে তাকে।

দর্শকরা হঠাৎই দেখবেন সানি লিওনের নিম্ন অর্ধাংশ মাছে পরিণত। মূলত ‘ঝুটা কাহি কা’ শিরোনামের একটি কমেডি ধাঁচের ছবির একটি বিশেষ গানে মৎস্যকন্যা রূপে আসবেন সানি। ভারতীয় র‌্যাপ শিল্পী ইও ইও হানি সিংয়ের ‘চার বোতল ভদকা’ গানে অভিনয় করেন ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন সানি।

সানি লিওন। ফাইল ছবি।

‘রাগিনি এমএমএস টু’ নামক ছবিতে গানটি দেখানো হয়েছিল। এবার সেই হানি সিংয়ের গানেই আবার সিনেপর্দা মাতাতে মৎস্যকন্যা বেশে হাজির হবেন সানি। জানা গেছে, ভারতের জনপ্রিয় ছড়া ‘মাছলি জল কি রানি হ্যায়’ থিম নিয়ে সাজানো হয়েছে গানটি। পুরো গানটির শুটিং হয়েছে থাইল্যান্ডের মনোরম লোকেশনে। প্রথমবার মৎস্যকন্যার চরিত্রে অভিনয় করে যারপরনাই আনন্দিত সানি লিওন।

গানটি প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘দর্শক আমার এই নতুন রূপ কীভাবে নেবেন তা জানতে মুখিয়ে আছি। অবশ্যই তারা ব্যাপারটি আমার মতোই উপভোগ করবেন। আশা করছি গানটির ভিডিও মুক্তি পেলে সবার পছন্দ হবে।’

বলিউড মৎসকন্যাকে দেখতে সিনেপ্রেমীদের অপেক্ষা করতে হবে আগামী ১৫ মার্চ পর্যন্ত। ‘ঝুটা কাহি কা’ ছবিতে সানি লিওন ছাড়াও অভিনয় করছেন ঋষি কাপুর, জিমি শেরগিল, ‘পেয়ার কা পাঞ্চনামা’ তারকা ওমকার কাপুর ও লিলিট দুবে।


শর্টলিংকঃ