যশোরে এমপি ও আ’লীগ নেতাদের বাড়িতে সিরিজ বোমা হামলা


ইউএনভি নিউজ ডেস্ক:

যশোরে এমপির বাড়ি এবং আওয়ামী লীগ নেতাদের বাসভবন ও ব্যবসা প্রতিষ্ঠানসহ ছয়টি স্থানে বোমা হামলার ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে পরপর এ সিরিজ বোমা হামলার ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার আলামত ও বোমার সরঞ্জাম উদ্ধার করেছে।

যশোরে এমপি ও আওয়ামী লীগ নেতাদের বাড়িতে বোমা হামলা।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে যশোর-৩ আসনের এমপি কাজী নাবিল আহমেদের বাসভবনে বোমা হামলা চালানো হয়। এরপর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদারের মালিকাধীন হোটেল জাবিরে বোমা বিস্ফোরণ হয়।

এর ঠিক ৫ মিনিট আগেই শাহীন চাকলাদারের চাচাতো ভাই তৌহিদ চাকলাদার ফন্টুর বাসভবনে বোমা হামলার ঘটনা ঘটে। এরপর চাকলাদার ফিলিং স্টেশনেও বোমা হামলা চালায় দুর্বৃত্তরা। প্রায় একই সময়ে শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমাম হাসান লাল ও যুবলীগ নেতা রাকিবুল হাসানের বাসভবনে বোমা বিস্ফোরণ হয়েছে বলে জানান ওসি।

ওসি বলেন, প্রত্যেক স্থান থেকে দুটি করে ১২টি বোমার কৌটা ও বিস্ফোরিত বোমা আলামত উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা এই বোমা হামলা চালিয়েছে, সে এখনও পুলিশ কোনো ক্লু উদ্ধার করতে পারেনি। এ বিষয়ে পুলিশের বিশেষ টিম কাজ করছে। এখনই কিছুই বলা যাচ্ছে না বলে উল্লেখ করেন ওসি।#

সূত্র: যুগান্তর


শর্টলিংকঃ