- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

যোগীপাড়া ইউপি ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার যোগীপাড়া ইউনিয়নে ৮ নং ওয়ার্ডের ওয়ার্ড পর্যায়ে ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তৃণমূল পর্যায় থেকে আ’লীগকে সুসংগঠিত করতে এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে।

রোববার বিকেলে যোগীপাড়া ইউনিয়নে ৮ নং ওয়ার্ডে ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে গোপীনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আ’লীগের উদ্যোগে কাউন্সিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত ওয়ার্ডে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় ভোটের মাধ্যমে সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। উক্ত ওয়ার্ডে বাঘ প্রতিকে ৪৮ বোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লুৎফর রহমান হাতি প্রতিকে পেয়েছে ৩৬ ভোট এবং মোরগ প্রতিকে সোবহান খাঁ পেয়েছে ২৪ ভোট। ওই ওয়ার্ডে নিবা প্রতিদ্বন্দ্বীতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোস্তাক আহম্মেদ।

যোগীপাড়া ইউনিয়ন আ’লীগের দলীয় সম্মেলনে দায়িত্ব প্রাপ্ত আহ্বায়ক উপজেলা আ’লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুলের সভাপতিত্বে ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা আ’লীগের সদস্য মাসুদ আলম টনি, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রনজিত কুমার সরকার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাজেদুল হক সোহাগ, উপজেলা ছাত্রলীগের সংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ছাত্রলীগ নেতা আব্দুর রউফ প্রমুখ। এ সময় ইউনিয়ন আ’লীগের কার্যকরী কমিটির সদস্য সহ প্রতিটি ওয়ার্ড আ’লীগ ও সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।