Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রক্ত স্বল্পতায় নারীর মৃত্যু, করোনা সন্দেহে লাশ দাফনে বাধা


ইউএনভি ডেস্ক: 

নওগাঁর পত্নীতলায় রক্ত স্বল্পতায় এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার ভোর ৪টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত নারীর নাম শাহিনা আক্তার (২৬)। তবে মৃত নারীর শরীরে করোনো উপসর্গ রয়েছে সন্দেহে গ্রামবাসী দাফনে বাধা দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

তিনি উপজেলার বাজকোলা গ্রামের মুক্তাদুর রহমানের স্ত্রী। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গার্মেন্ট কর্মী শাহিনা গত ৮ এপ্রিল ঢাকা থেকে নিজ পত্নীতলা উপজেলার মাটিন্দর ইউনিয়নের বাজকোলা গ্রামে যান।

শনিবার ভোর ৪টায় রক্ত স্বল্পতার সমস্যা নিয়ে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টায় শাহিনার মৃত্য হয়। এদিকে, করোনায় মৃত্য হতে পারে সন্দেহে গ্রামবাসী শাহিনার মরদেহ দাফনে বাধা দেয়।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. খালিদ সাইফুল্লাহ জানান, মৃত শাহিনার শরীরে করোনোর কোনো উপসর্গ ছিল না। জরায়ুর সমস্যা ও রক্তস্বল্পতায় তিনি মারা গেছেন। এ নিয়ে মানুষকে বিভ্রান্তি না ছড়ানোর জন্য তিনি অনুরোধ জানান।

এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল  কুমার চক্রবর্তী  বলেন, মৃত নারীর মরদেহ উপজেলার আকবরপুর ইউনিয়নের বাদ আয়াপুর গ্রামে তার বাবার বাড়িতে দাফনের জন্য পরিবারের সদস্যরা প্রস্তুতি নিয়েছেন। সেখানেও বাধা প্রদান করা হলে প্রশাসনের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Exit mobile version