রাজশাহীতে আদিবাসী কিশোরীকে ধর্ষনের চেষ্টা


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর গোদাগাড়ীতে এক আদিবাসী কিশোরী স্কুল ছাত্রী ধর্ষন চেষ্টার শিকার হয়েছেন। শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার গোগ্রাম ইউনিয়নের বলিয়াডাং গ্রামে এ ঘটনা ঘটে। তবে হেনস্থার শিকার কিশোরীর বাড়ি পার্শ্ববর্তী বর্গিতলা গ্রামে বলে জানা গেছে।


এদিকে শনিবার রাত সাড়ে ৯টার দিকে ধর্ষন চেষ্টার শিকার কিশোরী ও তার বাবা মা সহ এলাকাবাসী অভিযোগ দিতে গোদাগাড়ী থানায় অবস্থান করছিলেন।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনাচার্জ ( আইসি) পুলিশ পরিদর্শক শিশির কুমার কর্মকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ধর্ষন চেষ্টার শিকার কিশোরী শনিবার সন্ধ্যার পর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রে আসলে প্রাথমিক অভিযোগ রেকর্ড করে তাদেরকে মামলা দায়েরের জন্য গোদাগাড়ী থানায় পাঠানো হয়েছে।অভিযুক্ত আল আমিন (২৭) নামের যুবককে আটকের চেষ্টা চলছে।

অভিযোগে জানা গেছে, নবম শ্রেণীর আদিবাসী ছাত্রী (১৪) শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বলিয়াডাঙ গ্রামে শিক্ষকের বাড়ি যাচ্ছিলেন। পথিমথ্যে ধানক্ষেতের আইলের ওপর একা পেয়ে বলিয়াডাং গ্রামের আলম হোসেনের ছেলে আল আমিন কিশোরীকে ধর্ষনের চেষ্টা করে। কিশোরী চিৎকার দিলে আশেপাশের লোকেরা ছুটে আসেন। ওই সময় আল আমিন পালিয়ে যায়।

এই বিষয়ে জানতে চাইলে গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। কিশোরীর নিরাপত্তা ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিতসহ অভিযুক্তকে আটকের চেষ্টা করা হচ্ছে।
রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, মামলা দায়েরের পর আদিবাসী কিশোরীসহ তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত ও অভিযুক্তকে দ্রুত সময়ে গ্রেপ্তারের নির্দেশ দেওয়া হয়েছে।


শর্টলিংকঃ