রাজশাহীতে আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত দুই


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে আলাদা সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। জেলার দুর্গাপুর ও মোহনপুর উপজেলায় বুধবার সকালে এসব দূর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন আরও তিনজন। 

দুর্গাপুরে মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আব্দুস সালাম (৫০) নামের এক পেঁয়াজ ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার সকালে দুর্গাপুর তাহেরপুর রোডে এ ঘটনা ঘটে। নিহতের আব্দুস সালাম পুঠিয়া উপজেলার তেলিপাড়া গ্রামের বাসিন্দা।

প্রত্যাক্ষদর্শীরা জানান, বুধবার সকালে দুর্গাপুর থেকে তাহেরপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন ব্যবসায়ী আব্দুস সালাম। এ সময় দুর্গাপুর উপজেলার উজালখলসী গ্রামের জাগিরপাড়া কিসমত গণকৈড় ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তায় বিপরীত দিক থেকে আসা পান বোঝাই পিকআপ ভ্যানের সাথে তাঁর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ লাগে। এতে সে গুরুতর আহত হয় ব্যবসায়ী আব্দুস সালাম।

খবর পেয়ে দুর্গাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহত অবস্থায় আবদুস সালামকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তাঁর স্বাস্থ্যর অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে রাজশাহী মেডিকেল হাসপাতালে সে চিকিৎসাধীন সে মারা যায়।

অপরদিকে মোহনপুরে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি চার্জার চালিত ভ্যান কে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যান চালক মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন ৩জন।


শর্টলিংকঃ