- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

রাজশাহীতে আ.লীগ কার্যালয়ে জুয়ার আসরে পুলিশের অভিযান


রাজশাহীতে আওয়ামী লীগের একটি কার্যালয়ে জুয়ার আসর থেকে সাত জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে জেলার পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এ অভিযান চালানো হয়। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কাশিয়াডাঙ্গা থানা পুলিশ এ অভিযান চালায়।

রোববার সকালে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। তারা হলেন মতিউর রহমান (৫৩), হারান চন্দ্র দাস (৪২), হাসান আলী (৩৫), জামাল উদ্দিন (৪৮), ইউসুফ আলী (৫০), আমজাদ হোসেন (৪০) ও রাজু হোসেন (৩৪)। এদের মধ্যে হারান হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সম্পাদক আর মতিউর ওয়ার্ড কৃষক লীগের সভাপতি।

পুলিশ জানায়, জেলার পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে জুয়ার আসর বসেছিল। সেখানে অভিযান চালিয়ে সাত জুয়াড়িকে গ্রেফতার করা হয়। জুয়া খেলার সময় হাতেনাতে এই সাতজনকে ধরা করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও নগদ টাকা জব্দ করা হয়। অভিযানের সময় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলীসহ তিনজন পালিয়ে গেছেন।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী বলেন, হড়গ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে জুয়ার আসর বসে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় জুয়া খেলা অবস্থায় সাতজনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে থানায় মামলা করে গ্রেফতার দেখানো হয়।

স্থানীয় সূত্র জানায়, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী দলীয় কার্যালয়ে জুয়ার আসর বসিয়ে কমিশন আদায় করতেন। প্রতিরাতেই বসতো জুয়ার আসর। কিন্তু ভয়ে কেউ এর প্রতিবাদ করার সাহস পেত না। কেউ একজন গোপনে থানায় খবর দিলে এ অভিযান চালায় পুলিশ।