রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে সাংবাদিকের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী থেকে প্রকাশিত দৈনকি সোনালী সংবাদের চীফ রিপোর্টার ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য তবিবুর রহমান মাসুম আর নেই (ইন্নালিল্লাহে.. রাজেউন)। আজ রবিবার রাত সোয়া নয়টার দিকে তিনি করোনার উপসর্গ নিয়ে খ্রিস্টান মিশন হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তবিবুর রহমান মাসুম

রোববার সন্ধ্যায় জ্বর ও শ্বাসকষ্টে নগরীর খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জ্বর ও প্রচণ্ড শ্বাসকষ্ট থাকায় তবিবুর রহমান মাসুমকে রোববার সন্ধ্যায় নগরীর খিষ্ট্রিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে মৃত ঘোষণা করা হয়।

সাংবাদিক মাসুম ক্রীড়া লেখক হিসেবে রাজশাহীতে বেশ পরিচিত ছিলেন। তিনি বিভিন্ন সময়ে ক্রীড়া সাংবাদিক হিসেবে সাফ গেমস এশিয়ান গেমস ও অলিম্পিক গেমসও কাভার করেন বিভিন্ন দেশ সফর করে।

রাজশাহীর ক্রীড়া লেখক পরিষদের সভাপতিও ছিলেন তিনি। তিনি দীর্ঘ দিন ধরেই সাংবাদিকতা পেশায় নিয়জিত ছিলেন। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষের দায়িত্ব পালনও করেন তিনি। তিনি বাংলাদেশ বেতারেও নিয়মিত অনুষ্ঠান পরিচালনা করতেন।


শর্টলিংকঃ