Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহী সিটি কলেজের ছাত্রকে কুপিয়ে হত্যা


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ ভোরে নগরীর হেতেমখাঁ ও বর্ণালীর মাঝামাঝি সড়কে এ ঘটনা ঘটে। নিহত ফারদিন ইসমা আশারিয়া রাব্বি রাজশাহী সিটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র‌ তার বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর থানার মমিনপুর গ্রামে।


রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস ইউনিভার্সাল২৪ নিউজকে জানান, ভোর ছয়টার দিকে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড নাকি ছিনতাইকারীদের আঘাতে নিহত হয়েছে তা এখনও নিশ্চিত নয়। তার মাথার ওপরে কোপ রয়েছে।


এদিকে স্থানীয়রা জানান, রাব্বি সম্ভবত বাড়ি যাওয়ার জন্য ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিল। এ সময় ফজরের আযানের পর এ হত্যাকাণ্ড ঘটে। তাকে কুপিয়ে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই ব্যাগ মানিব্যাগ ও মোবাইল ফোন পড়েছিল।

রাব্বির বাড়ি যাবার কথা আগে জানিয়েছিল তার পরিবারকে। ভোরে সে ছাত্রাবাস থেকে বের হওয়ার সময় তার বোনের সঙ্গে কথা ও বলে ছিল। এর কয়েক মিনিট পরেই এ ঘটনা ঘটে। এরপর থেকে পরিবারের সদস্যরা সদস্যরা বারবার ফোন করলেও তাকে পায়নি। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থলে পাওয়া তার ফোন থেকেই রাব্বির পরিবারের সঙ্গে কথা হয় পুলিশের। পুলিশের কাছেই তারা জানতে পারে, রাব্বি হত্যাকাণ্ডের শিকার হয়েছে।

পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস আরো জানিয়েছেন এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি। রাব্বির মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।


Exit mobile version