রাজশাহীতে গৃহহীনদের বাড়ি করে দেবেন মেয়র লিটন


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধাননমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি দিয়েছেন মুজিববর্ষে দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রীর এই ঘোষণা অনুয়ায়ী সেই কাজটি আমরা রাজশাহীতেও করতে চাই। গৃহহীনদের গৃহ নির্মাণ করে দিতে চাই।

বৃহস্পতিবার বিকেলে নগরীর একটি রেস্তোরায় প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের জাতীয় নগর দারিদ্র হ্রাসকরণ কর্মসূচির আওতায় কমিউনিটি গৃহায়ন উন্নয়ন তহবিল (সিএইচডিএফ) রাজশাহীর ২য় বার্ষিক সাধারণ সভায় এসব কথা বলেন মেয়র।

সভায় সিএইচডিএফ নেতৃবৃন্দ তাদের অফিসের জন্য একটি ফটোকপি মেশিন এবং কর্মকর্তা-কর্মচারী নিয়োগের দাবি জানান। এ সময় মেয়র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর শুভ উদ্বোধনের আগের দিন ১৬ মার্চের মধ্যেই তাদের দাবিগুলো পূরণের আশাবাদ ব্যক্ত করেন।

সভায় সভাপতিত্ব করেন রাসিকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ। বিশেষ অতিথির বক্তব্য দেন প্রকল্পের উপদেষ্টা কবি আরিফুল কুমার, সদস্য সচিব নূর ইসলাম তুষার, টাউন ম্যানেজার আব্দুল কাইয়ুম মন্ডল, এলআইইউপিসিপি প্রকল্পের হাউজিং ফাইন্যান্স কো-অর্ডিনেটর রকিবুল হাসান। স্বাগত বক্তব্য দেন সিসিডিও আজিজুর রহমান।

প্রথম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী পাঠ করেন সিএইচডিএফ সম্পাদক দিনা লায়লা। আয় ও ব্যয় প্রতিবেদন পাঠ করেন সিএইচডিএফ ট্রেজারার সামিয়া হক। শুভেচ্ছা বক্তব্য দেন সিডিসি ও ক্লাস্টারের পক্ষে মিতু হালদার, সিএইচডিএফ সভাপতি সুলতানা হক মিষ্টি ও সিটিএফ সভাপতি আয়শা আক্তার রুম।


শর্টলিংকঃ