রাজশাহীতে চলন্ত বাসে কলেজছাত্রের হাত বিচ্ছিন্ন


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর কাটাখালীতে ফিরোজ সরদার নামে এক বাসযাত্রীর ডান হাত বিচ্ছিন্ন হয়ে পড়েছে। শুক্রবার সন্ধ্যায় কাটাখালি পৌরসভার সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কে চলন্ত বাসে এ দুর্ঘটনা ঘটে। আহত ফিরোজ সরদারের বাড়ি বগুড়ার নন্দীগ্রাম থানার নামোইট গ্রামে। সে রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মন জানিয়েছেন, ফিরোজ সরদার একটি বাসে চড়ে বগুড়া থেকে রাজশাহীতে ফিরছিলেন। তিনি বাসের ডান পাশের জানালার ধারে বসা ছিলেন। বাসটি কাটাখালীতে পৌঁছেলে চলন্ত অবস্থায় ডান হাতে প্রচন্ড আঘাত পান। এতে তার হাতটি বিচ্ছিন্ন হয়ে পড়ে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, প্রচুর রক্তক্ষরণের কারণে ফিরোজের অবস্থা আশঙ্কাজনক তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়।

রাত দশটার দিকে অপারেশন থিয়েটার থেকে বেরিয়ে এসে রাজশাহী কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান  জানান, ফিরোজ সরদারের অপারেশন সম্পন্ন হয়েছে। সে এখন পোস্ট অপারেটিভ ওয়ার্ডে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছে। তবে প্রচুর রক্তক্ষরণের কারণে তাকে রক্ত দেওয়া হচ্ছে। অন্তত সাত ব্যাগ রক্ত লাগবে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

তবে এই দুর্ঘটনায় কোনো বাস বা ট্রাক এখনো শনাক্ত করা যায়নি বলে ইউনিভার্সাল২৪নিউজ-কে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।


শর্টলিংকঃ