রাজশাহীতে চলন্ত বাসে একা পেয়ে ছাত্রীকে যৌন হয়রানি


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে চলন্ত বাসে এক ছাত্রীকে (১৮) যৌন হায়রানির অভিযোগে সুপারভাইজারকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে রাজশাহী নগরের মতিহার থানার বিনোদপুর বাজার এলাকা থেকে আকিব পরিবহনের সুপারভাইজার ফজলুর রহমানকে (৩৭) গ্রেপ্তার করা হয়। 

মতিহার থানার ওসি মাসুদ পারভেজ বলেন, নাটোর-রাজশাহী মহাসড়কে আকিব পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪-৮৬৪৩) নামের চলন্ত বাসে যৌন হয়রানির ঘটনা ঘটে।  বাসের সুপারভাইজারকে মারধর করা হচ্ছে এমন খবর পেয়ে বিনোদপুর বাজারে জনতার কবল থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় ওই ছাত্রীকে পুলিশ হেফাজতে নেয়া হয়। সেই সাথে আকিব বাসটিও জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়। তবে সুপারভাইজার ফজলুর রহমান জনতার  রোষানলে পড়লে বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

ওসি বলেন, ঘটনায় সুপারভাইজার ফজলুর রহমানের বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন আইনের ১০ ধারায় মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, মেয়েটির বাড়ি লক্ষ্মীপুর জেলা সদরে। নানা-নানীর বাড়ি থেকে পড়া শোনা করে সে। রাজশাহী নগরীর শিরোইল এলাকায় বান্ধবীর বাড়িতে বেড়াতে আসার উদ্দেশ্যে সোমবার বিকাল ৫টার দিকে লক্ষীপুর সদর বাসস্ট্যান্ড থেকে আকিব যাত্রীবাহী বাসে চড়ে। রাজশাহীগামী বাসটি নাটোর পার হওয়ার পর প্রায় যাত্রীশূন্য হয়ে যায়।

এ সময় বাসের সুপারভাইজার মেয়েটির পাশের সিটে বসে তাকে কু-প্রস্তাব দেয় এবং তার শরীরে জোরপূর্বক হাত দেয়। এ সময় ওই তার চিৎকার দিলে তাকে ভয়ভীতি দেখানো হয়। রাত দেড়টার দিকে নগরীর বিনোদপুর বাজার অতিক্রম করার সময় লোকজনকে দেখে মেয়েটি চিৎকার দেয়। এ সময় স্থানীয়রা বাসটির গতিরোধ করে সুপারভাইজারকে পিটুনি দেয়।


শর্টলিংকঃ