Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহীতে ছাত্রাবাসে শিক্ষার্থীর গলিত মরদেহ


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে ছাত্রাবাসের ভেতর থেকে এক ছাত্রের গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে মহানগরীর দেবিশিংপাড়ার এসএস ছাত্রাবাস থেকে মরদেহটি উদ্ধার করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। ওই ছাত্রের নাম এজাজ আহমেদ আকিব।  সে পাবনা জেলার সুজানগর থানার সাতবাড়িয়া এলাকার আবদুর রহিমের ছেলে।

রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, আকিব বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য কোচিং করছিল। সে ওই ছাত্রাবাসে ছিল। গত ২৭ জুন তার আরেক রুমমেট বাড়ি চলে যায়। এরপর থেকে কেউ আকিবকে দেখেন নি।

শনিবার দুপুরের দিকে আকিবের ঘর থেকে দুর্গন্ধ বের হতে শুরু করে। তারা দরজা ধাক্কাধাক্কি করলেও কেউ সাড়া দেয়নি। পরে ছাত্রাবাসের ম্যানেজার থানায় খবর দিলে সেখানে পুলিশ পাঠানা হয়।

ওসি আরও জানান, দরজা ভেঙে ভেতরে ঢুকে আকিবকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। ফ্যানের সঙ্গে গলায় গামছা দিয়ে ঝুলে ছিল। মরদেহে পঁচন ধরেছিল। এ থেকে ধারণা করা হচ্ছে তিনদিন আগেই মৃত্যু হয়েছে আকিবের।

মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।


Exit mobile version