Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহীতে ট্রলির চাপায় বৃদ্ধ নিহত


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর দামকুড়া থানার মুড়ারিপুর এলাকায় ট্রলির চাপায় মঞ্জুরুল ইসলাম নামের (৭৫) এক বৃদ্ধ নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনার প্রতীকি ছবি।

খবর পেয়ে দামকুড়া থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে। এই ঘটনায় পরিবারের কোনো অভিযোগ না থাকায় বর্তমানে মরদেহটি হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন অফিসার শহীদুল ইসলাম জানান, সকালে রাস্তা পারাপারের সময় একটি ট্রলি মঞ্জুরুল ইসলামকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান। পরে স্থানীয়রা সদর ফায়ার সার্ভিসে খবর দেন। এ সময় তারা ঘটনাস্থলে যান এবং নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

রাজশাহীর দামকুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ শাহ জানান, মঞ্জুরুল ইসলাম কৃষিজীবী ছিলেন। বয়স হয়ে যাওয়ায় কিছু দিন থেকে তিনি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছিলেন। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে চা পানের উদ্দেশ্যে বের হন। কিন্তু রাস্তা পারাপারের সময় মুড়ারিপুর এলাকায় ট্রলির চাপায় তার মৃত্যু হয়।

তবে এ ঘটনায় পরিবারের কোনো অভিযোগ নেই। তাই নিহত মঞ্জুরুল ইসলামের মরদেহ তাদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান দামকুড়া থানার এই পুলিশ কর্মকর্তা।


Exit mobile version