রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীর কোর্ট স্টেশন এলাকায় ট্রাক চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (০৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো সাগর, রকি ও নাফিকুল। তাদের সবার বাড়ি নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায়‌। বর্তমানে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ঘাতক ট্রাক ও তার চালককে আটক করেছে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।জানতে চাইলে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর আলী আরিফ ইউনিভার্সাল২৪নিউজ-কে জানান, সন্ধ্যায় কোর্ট স্টেশন এলাকার দিকে একই বাইকে চড়ে ওই তিন আরোহী যাচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতির ওই ট্রাকটি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।

পরে অন্য একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার হয়। কিন্তু জরুরি বিভাগের চিকিৎসক জানান হাসপাতালে নেয়ওয়ার পথেই তার মৃত্যু হয়েছ। এতে নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়ায়। তিনিও ওই মোটরসাইকেলের আরোহী ছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এর আগে স্থানীয়রা ট্রাকটি আটক করে।

পরে কাশিয়াডাঙ্গা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ট্রাকচালককে পুলিশের হাতে সোপর্দ করা হয়। এ সময় ঘাতক ট্রাকটি জব্দ করা হয় এবং চালককে আটক করে থানায় পাঠানো হয়।


শর্টলিংকঃ