হেলপারকে চালাতে দিয়ে ট্রাক চালক ঘুমে : অতঃপর নিহত


নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী নগরীতে সড়ক দূঘটনায় ট্রাকের মধ্যে ঘুমিয়ে থাকা চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর সোয়া ৪টার দিকে নগরীর খড়খড়ি বাইপাস এলাকায় এই দূর্ঘটনা ঘটে।নিহত ওই ট্রাক চালক কুষ্ট্রিয়া সদর এলাকার ইসাহাক (৪০)। আহত ট্রাকের হেলপার  কুষ্টিয়া এলাকার হোসন (৩৫)। 

রাজশাহীতে ট্রাক চালালেন হেলপার, সড়ক দূঘটনায় প্রাণ গেলো ঘুমন্ত চালকের 

 

প্রত্যক্ষদর্শী আরেকটি ট্রাকের চালক টিটু জানান, তারা কয়েকটি ট্রাকে করে পাথর নিয়ে হিলি থেকে ফরিদপুর যাচ্ছিলেন। পাথর বোঝাই একটি ট্রাক ( কুষ্টিয়া ট-১১-১৭৮৯) চালাছিলেন ইসাহাক। রাস্তার মধ্যে তিনি তার হেলপার হোসনকে ট্রাক চালাতে দিয়ে ট্রাকের মধ্যে থাকা কেবিনে ঘুমাতে যান। ট্রাকটি খড়খড়ি বাইপাস এলাকায় হেলপার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থেমে থাকা আরেকটি ট্রাকের পেছনের অংশের সঙ্গে ধাক্কা খায়। এতে ইসহাক ও হোসেন আটকা পড়েন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের উপ-সহকারী পরিচালক জাকির হোসেনের নেতৃত্বে রাজশাহী সদর ও ফায়ার সার্ভিস নওহটা স্টেশনের দুটি দল ঘটনাস্থলে পৌছে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এসময় ইসাহাককে রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হলে ওয়ার্ডে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।চন্দ্রিমা থানার সেকেন্ড অফিসার এসআই গোপাল ইসহাকের মৃত্যুও বিষয়টি নিশ্চিত করেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার বিষয়টি নিশ্চিত করে বলেন ট্রাকটি হেলপার চালাছিলো। একটি ট্রাকের পছনের অংশের সঙ্গে ট্রাকটির ধাক্কা লাগলে সামনের অংশ দুমড়ে, মুচড়ে যায়। এতে কেবিনে ঘুমিয়ে থাকা চালক কেবিনে ও ট্রাকের হেলপার স্টিয়ারিং এর সঙ্গে আটকা পড়ে। পরে র‌্যাম জ্যাক, হাইড্রোলিক স্পেডার ও কাটারের সাহায্যে ট্রাকের কিছু অংশ কেটে তাদের উদ্ধার করা হয় এবং রামেক হাসপাতালে প্রেরণ করা হয়।


শর্টলিংকঃ