Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহীতে ডোবায় পড়ে ‘চোর’ বেহুশ


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী নগরীর শালবাগান এলাকার একটি ডোবায় বেহুশ হয়ে পড়ে ছিলেন এক ব্যক্তি। তাকে মৃত ভেবে লোকজন পুলিশে খবর দেন। এরপর পুলিশের উপস্থিতিতে লোকজন তার কাছে গিয়ে তুলে আনতে গেলে তিনি বলেন, ‘আমি বেঁচে আছি।’ এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

সোমবার সকাল ১০ টার দিকে নগরীর শালবাগান এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। ওই ব্যক্তির নাম তুহিন (৩৫)। তার বাবার নাম সোহরাব আলী। তুহিন পাওয়ার হাউজ মোড়ের একটি ভাংড়ির দোকানে কাজ করেন। চুরি করতে গিয়ে তুহিন ডোবার নোংরা পানিতে পড়ে বেহুশ হয়েছিলেন বলে ধারণা করছে পুলিশ।

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মুনীর বলেন, যে এলাকা থেকে তুহিনকে উদ্ধার করা হয়েছে তার পাশেই সড়ক ও জনপথ বিভাগের একটি কার্যালয়। সেখানকার কর্মকর্তারা বলছেন, নেশাগ্রস্ত অবস্থায় তাদের এখানে চুরি করতে যাওয়ার সময় ডোবার পানিতে পড়ে তুহিন বেহুশ হয়ে যান। তবে তুহিনের সম্পর্কে খোঁজ নিয়ে বিষয়টি যাচাই-বাছাই করা হচ্ছে।

ওসি বলেন, তুহিন একজন মাদকসেবী। আপাতত তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসার পর এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করা হবে।


Exit mobile version